বিশ্বের সবচেয়ে দামি গাড়িটি কিনে নিলেন রোনালদো

0
118
বিশ্বের সবচেয়ে দামি গাড়িটি কিনে নিলেন রোনালদো

ক্রীড়া ডেস্ক : শখের দাম লাখ টাকা। আর ক্রিশ্চিয়ানো রোনালদোর মতো বিশ্বসেরা ফুটবল তারকা যখন কোনো শখ করেন, সেটির বেলায় আসলে টাকার হিসেব করাই বোকামি। রোনালদোর শখ তো আর ছোটখাটো জিনিস নিয়ে নয়! গাড়ি, বিশ্বের সবচেয়ে বড় গাড়িটি এবার নিজের গ্যারেজে তুললেন পর্তুগিজ যুবরাজ।

যুক্তরাজ্যের সংবাদ মাধ্যম ডেইলি মেইলের এক রিপোর্ট থেকে জানা গেছে, ক্রিশ্চিয়ানো রোনালদো ফ্রান্সের বিখ্যাত গাড়ি নির্মাণ প্রতিষ্ঠান বুগাত্তির ‘লা ভোইতুরে নইর’ মডেলের গাড়ি কিনেছেন। যেটি এখন পর্যন্ত তৈরি হওয়া বিশ্বের সবচেয়ে দামি গাড়ি।

বিশ্বের সবচেয়ে দামি গাড়িটি কিনে নিলেন রোনালদো

রিপোর্টে এসেছে, এই গাড়িটির মূল্য ১১ মিলিয়ন ইউরো (৯.৮৯ পাউন্ড), বাংলাদেশি মুদ্রায় যার দাম প্রায় ১০৪ কোটি টাকা!

বুগাত্তির এই গাড়িটি প্রথম প্রদর্শিত হয়েছিল জেনেভা মোটর শো ২০১৯’এ। ফ্রান্সের এই কোম্পানিটি তাদের ১১০তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বিলাসবহুল এই ‘সুপারকার’টির একটি মাত্র ‘প্রোটোটাইপ’ নির্মাণ করে। আর সেটিই কিনে নিয়েছেন রোনালদো।

বিশ্বের সবচেয়ে দামি গাড়িটি কিনে নিলেন রোনালদো

ঘন্টায় এটি ২৬০ মাইল পর্যন্ত স্পিড তুলতে পারে। তবে রোনালদো এখনই এই গাড়ি চালাতে পারবেন না। কেননা এখনও কিছু কাজ বাকি আছে এটির। সেসব সম্পন্ন হলে ২০২১ সালে এই গাড়ি রাস্তায় নামাতে পারবেন রোনালদো।

জুভেন্টাস তারকার গ্যারেজে বিলাসবহুল গাড়ি আছে আরও। তার সংগ্রহে আছে মার্সিডিস সি ক্লাস স্পোর্ট কোপ, রোলস-রয়েস ফ্যান্টম, ফেরারির ৫৯৯ জিটিও, ল্যাম্পবরগিনি এভেনটেডর এলপি৭০০-৪, অ্যাস্টন মার্টিন ডিবি ৯, ম্যাকলারেন এমপি৪ ১২সি, বেন্টলে কন্টিনেন্টাল জিটিসিসহ বেশ কয়েকটি গাড়ি।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য লিখুন............