ভাইকিংস অধিনায়ক মুশফিক

ভাইকিংস অধিনায়ক মুশফিক

শব্দপাতা ডেস্ক : রাজশাহী কিংস আইকন খেলোয়াড় হিসেবে ধরে রাখেনি মুশফিকুর রহিমকে। তারা বরং ধরে রেখেছে মুস্তাফিজুর রহমানকে। কিন্তু মুশফিক যে ফর্ম ২০১৮ সালে দেখিয়েছিলেন তার দল পাওয়া নিয়ে চিন্তা ছিল না। নিলামে উঠতে যে কোন দল লুফে নিতো তাকে। তাই চিটাগং ভাইকিংস মুশফিককে নিলাম পর্যন্ত যেতে দেয় নি। দলে ভেড়ায় নিলামের আগে বিপিএল কৃতপক্ষের সঙ্গে আলাপ করে। এরপর মুশফিককে তারা দলের অধিনায়ক ঘোষণা করেছে।

বিপিএলের আগামী আসর বসবে আগামী ৫ জানুয়ারি। অধিনায়কের দায়িত্ব পেয়ে জাতীয় দলের হয়ে দেখানো ফর্ম নিশ্চয় মুশফিক বিপিএলে ধরে রাখতে চাইবেন। তাছাড়া তাকে যে রাজশাহী ছেড়ে দিয়েছে তাদেরকেও দেখিয়ে দেওয়ার বাড়তি তাগাদা হয়তো আছে তার।

গেল বিপিএল আসরে মুশফিকুর রহিম রাজশাহী কিংসের সহ-অধিনায়ক ছিলেন। এবার তাই নতুন ফ্র্যাঞ্চাইজিতে এসে তার আরও বড় দায়িত্ব। ভাইকিংসের চেয়ারম্যান আবদুল ওয়াহেদ তাদের দলটা দারুণ হয়েছে বলে উল্লেখ করেন। আর সেই দারুণ দলের নেতৃত্ব ভার তিনি তুলে দিয়েছেন ডানহাতি এই উইকেটরক্ষক ব্যাটসম্যানের কাঁধে।

মুশফিকরা আগামী আসরে মোহাম্মদ শাহজাদ, সিকান্দার রাজা, লুক রনকি, ডেলপোর্তদের নিয়ে খেলবে। এছাড়া দেশি তারকাদের মধ্যে সানজামুল, নাঈম হাসান, আবু জায়েদরা আছে ভাইসিংদের দলে। এবারের বিপিএলের উদ্বোধনী ম্যাচে মুশফিকের চিটাগং মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়ন মাশরাফির রংপুর রাইডার্সের বিপক্ষে।

আপনার মন্তব্য লিখুন............