‘মদ্যপ অবস্থায় প্রথমে বুকে, তারপর নিতম্বে হাত দেয়’

0
4
‘মদ্যপ অবস্থায় প্রথমে বুকে, তারপর নিতম্বে হাত দেয়’

অনলাইন ডেস্ক : মিটু’ নিয়ে বলিউডে তোলপাড় চলছে বেশ কিছুদিন ধরে। এবার সেই যৌন হেনস্তার শিকার অভিনেত্রীদের পাশে দাঁড়িয়ে নিজের জীবনের তেমনই একটা অভিজ্ঞতা জানালেন ভারতের জনপ্রিয় কৌতুক অভিনেতা আলী আসগর। দিল্লিতে একটি বিয়ের অনুষ্ঠানে পারফর্ম করতে তার যে ভয়াবহ অভিজ্ঞতা হয়েছিল, সম্প্রতি সে বিষয়েই মুখ খুলেছেন তিনি।

জি নিউজের খবর, ঘটনা প্রসঙ্গে আলী আসগর বলেন, ”ওই অনুষ্ঠানে আমি ‘দাদী’ (ঠাকুমা) সেজেই ঢুকি। যখন গিয়েছিলাম তখন ওখানে উপস্থিত বেশকিছু লোকজন মদ্যপ অবস্থায় ছিল। ওরা প্রথমে আমার বুকে হাত দেয়, তারপর নিতম্বে চিমটি কাটে। অনুষ্ঠানে উপস্থিত আমাদের টিমেরই এক নারী সদস্য আমাকে উদ্ধার করে। কারণ আমি ওই জায়গা থেকে বের হতে পারছিলাম না।

সে সময় আমার প্রশ্ন, ভাই আপনারা কী বুঝতে পারছেন, যে আমি একজন পুরুষ, যিনি নারীর চরিত্রে অভিনয় করছে। আর যদি বুঝতে নাও পারেন, তাহলে প্রশ্ন আপনারা একজন বয়স্ক নারীকেও ছাড় দেন না? ”

পাশাপাশি আরও একটি অনুষ্ঠানের মজার একটি ঘটনাও শেয়ার করেন আলী আসগর। তিনি বলেন, ”যখন আমার ড্রামা কোম্পানির শ্যুটিং করছিলাম। সেসময় জ্যাকুলিন ফার্নান্দেজ একটি এপিসোডের জন্য এসেছিলেন। সেখানে আমি, জ্যাকুলিন, সুগন্ধা মিশ্রা ও আরও একজন নারী শিল্পী ছিলেন।

যখন আমরা নাচ করছিলাম, তখন জ্যাকুলিনের মাইক্রোফোন জামা থেকে খুলে যায়। ওখানে আরও দুই নারী থাকা সত্ত্বেও জ্যাকুলিন আমাকেই জিজ্ঞাসা করে যে আমার মাইক্রোফোনটা একটু লাগিয়ে দেবেন? আমি উত্তরে বলি, আমি একজন পুরুষ। আর তখন সব দর্শক হাসতে শুরু করে।

অনেকে বলে মানুষ কখনও কখনও বুঝতেই পারে না যে আমি একজন পুরুষ, যিনি নারীর চরিত্রে অভিনয় করছে। এটাকে কী আমি প্রশংসা হিসেবে গ্রহণ করব? ”প্রসঙ্গত, আলী আসগর এমন একজন নাম যিনি ‘কমেডি নাইটস উইথ কপিল’ এবং ‘কপিল শর্মা শো’-এ দাদীর ভূমিকায় অভিনয় করেছেন।

আপনার মন্তব্য লিখুন............