মহা প্রসাদ বিতরনের মধ্য দিয়ে মহা হরিনাম সংকীর্ত্তন সম্পন্ন

শ্রীশ্রী হরিনাম সংকীর্ত্তনে শ্রীশ্রী চৈতন্য মহা প্রভূর ভোগরাগ মহা প্রসাদ বিতরনের মধ্য দিয়ে মহা হরিনাম সংকীর্ত্তন সম্পন্ন

মুন্নি আলম মনি : নারায়ণগঞ্জ মহা শ্মশান কমিটি ও মহা মায়া সেবাশ্রমের যৌথ উদ্যোগে মাসদাইর জোর আমলিতলা শ্মশানে শ্রীশ্রী হরিনাম সংকীর্ত্তনে শ্রীশ্রী চৈতন্য মহা প্রভূর ভোগরাগ ও মহা প্রসাদ বিতরনের মধ্য দিয়ে মহা হরিনাম সংকীর্ত্তন সম্পন্ন হয়েছে।

এই অনুষ্ঠানটি গত ১৭ জানুয়ারী থেকে ২২ জানুয়ারী পর্যন্ত সনাতন ধর্মের নানা অনুষ্ঠানের মধ্য দিয়ে শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠানটি সম্পন্ন হলো। আর এই অনুষ্ঠান ঘিরে জেলার বিভিন্ন এলাকা থেকে সতাতন ধর্মের ভক্তবৃন্দ এসে অনুষ্ঠান সাফাল্য মন্ডিত করেছেন। সমাপনি অনুষ্ঠানে সভাপতিত্ব করেছিলেন, কমিটির সভাপতি নিরঞ্জন সাহা ।

শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের সাধারন সম্পাদক সুজন সাহা । এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন রনজিত মন্ডল, প্রদ্বীপ দাস, লিটন চন্দ্র পাল, লিটন দাস, লিটন পোদ্দার, অরুন দাস, কিশোর কুমার দাস, শান্তি চক্রবর্তী, রনজিৎ মোদক, বিশ্বনাথ মন্ডল, কাশিনাথ দাস, বাদল দাস, রনজিত দাস, তপন পোদ্দারসহ অরো অনেকে । এই প্রথম বারের মতো হরিনাম কীর্ত্তন অনুষ্ঠিত হওয়ায় সবাই আনন্দিত ।

আপনার মন্তব্য লিখুন............