মাদার তেরেসা পদকে ভূষিত হলেন মোস্তফা হোসেন চৌধুরী

0
177
মাদার তেরেসা পদকে ভূষিত হলেন মোস্তফা হোসেন চৌধুরী

বিশেষ সংবাদদাতা : নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোঃ মোস্তফা হোসেন চৌধুরী মাদার তেরেসা সম্মাননা পদকে ভূষিত হলেন। বাংলাদেশ মানবাধিকার সাংস্কৃতিক সোসাইটি কতৃক আয়োজিত ও বাংলাদেশ শিশু কল্যান পরিষদ মিলনায়তন হলে অনুষ্ঠিত গুনীজন সংবর্ধনা অনুষ্ঠানে রাজনীতি ও সমাজসেবায় বিশেষ অবদানের জন্য তাকে এ সম্মাননা পদকে ভূষিত করা হয়।

সাবেক তথ্য সচিব ও সংগঠনের সভাপতি সৈয়দ মারগুব মোরশেদের সভাপতিত্ব এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ সুপ্রিম কোর্ট আপিল বিভাগের বিচারপতি মোঃ ছিদ্দিকুর রহমান মিয়া।

জেলা পরিষদের সদস্য মোঃ মোস্তফা হোসেন চৌধুরী অনুষ্ঠানের প্রধান অতিথি বিচারপতি মোঃ ছিদ্দিকুর রহমান মিয়ার হাত থেকে মাদার তেরেসা সম্মাননা পদক (ক্রেস্ট ও সনদপত্র) গ্রহন করেন।

পদক প্রাপ্তিতে উচ্ছাস প্রকাশ করে মোস্তফা হোসেন চৌধুরী বলেন, আমি শুকরিয়া আদায় করছি মহান আল্লাহতালার দরবারে, কেননা সমস্ত প্রশংসাই মহান রাব্বুল আলামিনের। পাশাপাশি যারা আমাকে এ সম্মানে ভুষিত করেছেন তাদেরকে জানাচ্ছি অশেষ ধন্যবাদ। আমি ছাত্র জীবন থেকেই মানুষের কল্যানে কাজ করে আসছি। স্বচ্ছ রাজনীতির ধারক ও বাহক আমার রাজনৈতিক গুরু নারায়ণগঞ্জ চার আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ.কে.এম শামীম ওসমানের পদাংক অনুসরণ করে সামনে এগিয়ে যাচ্ছি। আমি জানি ভাল কাজের মরন নেই। তাই যতদিন বেচে থাকবো মানুষের কল্যানেই কাজ করে যাবো।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য লিখুন............