মাদার তেরেসা সম্মাননা পেলেন ওসি মঞ্জুর কাদের

0
740
মাদার তেরেসা সম্মাননা পেলেন মঞ্জুর কাদের
ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ্ মোঃ মঞ্জুর কাদের (পিপিএম)।

নিজস্ব সংবাদদাতা : আইনশৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ এবার মাদার তেরেসা সম্মাননা পেলেন ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ্ মোঃ মঞ্জুর কাদের (পিপিএম)। ২৭ জুলাই শুক্রবার বাংলাদেশ মানবাধিকার সাংস্কৃতিক সোসাইটি রাজধানীর তোপখানা রোডস্থ বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে এই অনুষ্ঠানের আয়োজন করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, স্বরাষ্ট্রমন্ত্রী মোঃ আসাদুজ্জামান খান কামাল, সাংস্কৃতিক প্রতিমন্ত্রী সৈয়দ দিদার বখত, সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু, বাংলাদেশ সুপ্রীম কোর্টের আপীল বিভাগের বিচারপতি ছিদ্দিকুর রহমান মিয়া, অর্থ মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিবপীরজাদা শহিদুল হারুন, আমার সময় পত্রিকার নির্বাহী সম্পাদক লায়ন মীযানুর রহমান প্রমুখ।

উল্লেখ্য, আইনশৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদানের জন্য এর আগে ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ ওসির পুরস্কার পেয়েছেন নারায়ণগঞ্জের ফতুল্লা মডেল থানার ওসি শাহ মোহাম্মদ মঞ্জুর কাদের (পিপিএম)। ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন (পিপিএম) এর কার্যালয়ে অনুষ্ঠিত মাসিক অপরাধ সভায় পুরুষ্কার ঘোষণা করা হয়। ওয়ারেন্ট তামিল, অস্ত্র উদ্ধার ও সন্ত্রাস, মাদক প্রতিরোধে আইনশৃঙ্খলার উন্নতি অব্যাহত রাখায় মঞ্জুর কাদেরকে ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ ওসির পুরস্কার দেয়া হয়।

জানা যায়, ফতুল্লা মডেল থানা এলাকাটি এক সময় সন্ত্রাস ও মাদকের স্বর্গরাজ্য হিসেবে পরিচিত ছিল। ঘনবসতিপূর্ণ শিল্পাঞ্চল খ্যাত এই ফতুল্লা মডেল থানায় সম্প্রতি ওসি হিসেবে মঞ্জুর কাদের যোগদান করেন। এরপর থেকে আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নতির পথে হাঁটতে শুরু করে। চিরুনি অভিযান চালিয়ে তালিকাভুক্ত সন্ত্রাসী, মাদক ব্যবসায়ীদের পর্যায়ক্রমে গ্রেফতার করা হয়। উদ্ধার করা হয় বিপুল পরিমাণ মাদক ও অস্ত্র।

এর আগে মঞ্জুর কাদের জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় একাধিকবার জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে পুরস্কৃত হয়েছেন।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য লিখুন............