মাশরাফির আসনে প্রার্থী দিল জাতীয় পার্টি

0
92
মাশরাফির আসনে প্রার্থী দিল জাতীয় পার্টি

অনলাইন ডেস্ক : নড়াইল-২ (সদর ও লোহাগড়া) আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে লড়ছেন জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। এ আসনে মাশরাফির প্রতিদ্বন্দ্বী হিসেবে লড়বেন সাতজন। এ আসনে নিজেদের পৃথক প্রার্থী দিয়েছে জাতীয় পার্টি।

মনোনয়ন প্রত্যাহারের শেষদিন রোববার মাশরাফির আসন থেকে পাঁচজন মনোনয়ন প্রত্যাহার করে সরে দাঁড়িয়েছেন। তবে একাদশ সংসদ নির্বাচনে নড়াইলের দুটি আসন থেকে জাতীয় পার্টি মহাজোটের বাইরে পৃথক প্রার্থী দিয়েছে।

এবার নড়াইলের দুটি আসন থেকে মোট ১২ জন নির্বাচন করছেন। এর মধ্যে নড়াইল-১ আসনে পাঁচজন এবং নড়াইল-২ আসনে সাতজন নির্বাচন করছেন।

জেলা নির্বাচন কর্মকর্তা রাজু আহম্মেদ বলেন, মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন রোববার নড়াইল-২ আসনে ওয়ার্কার্স পার্টির শেখ হাফিজুর রহমান প্রত্যাহার করেছেন। এছাড়া দুটি আসন থেকে আওয়ামী লীগ ও বিএনপির চার প্রার্থী বাদ পড়েছেন।

নড়াইল-২ আসনে নির্বাচনে লড়ছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাশরাফি বিন মর্তুজা, ২০ দলীয় জোটের প্রার্থী এনপিপির চেয়ারম্যান এ জেড এম ড. ফরিদুজাজামান, জাতীয় পার্টির প্রার্থী ফায়েকুজ্জামান ফিরোজ, ইসলামী আন্দোলনের এসএম নাছির উদ্দিন, এনপিপির মনিরুল ইসলাম, ইসলামী ঐক্যজোটের প্রার্থী মাহাবুবুর রহমান ও স্বতন্ত্র প্রার্থী ফকির শওকত আলী।

জেলা জাতীয় পার্টির সভাপতি ফায়েকুজ্জামান ফিরোজ বলেন, জোটের সিদ্ধান্ত অনুযায়ী দুটি আসন থেকেই নির্বাচন করছেন আমাদের প্রার্থীরা। মহাজোটের প্রার্থীর বাইরে গিয়ে লড়ব আমরা।

নড়াইল-১ আসনে নির্বাচন করছেন মহাজোটের প্রার্থী বর্তমান এমপি কবিরুল হক মুক্তি, বিএনপির প্রার্থী বিশ্বাস জাহাঙ্গীর আলম, জাতীয় পার্টির প্রার্থী মোঃ মিল্টন মোল্লা, ইসলামী আন্দোলনের প্রার্থী মোঃ খবির উদ্দিন ও এনপিপির প্রার্থী মোঃ মুনসুরুল হক।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য লিখুন............