মুক্তিযুদ্ধের সময় কোথায় ছিলেন ড. কামাল?

0
68
মুক্তিযুদ্ধের সময় কোথায় ছিলেন ড. কামাল?

শব্দপাতা ডেস্ক : ভোলা-১ আসনে আওয়ামী লীগের প্রার্থী ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, ড. কামাল হোসেনের নীতি-আদর্শ নেই। তিনি বঙ্গবন্ধুর পররাষ্ট্রমন্ত্রী ছিলেন। কিন্তু এখন তাকে সন্দেহ করে লোকজন। ১৯৭১ সালে মুক্তিযুদ্ধের সময় কোথায় ছিলেন ড. কামাল?

তিনি বলেন, বঙ্গবন্ধুর রক্তের সঙ্গে বেইমানি করা স্বাধীনতাবিরোধী, ৩০ লাখ মানুষকে হত্যাকারী, গ্রেনেড নিক্ষেপকারী, ফাঁসির আসামি, পলাতক তারেক জিয়ার সঙ্গে কিভাবে হাত মেলালেন ড. কামাল হোসেন। তিনি যে নীতির কথা বলছেন, কি নীতি আছে তার?

রোববার বিকেলে ভোলা বাংলা স্কুল মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত মহান বিজয় দিসবের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তোফায়েল আহমেদ।

তিনি বলেন, স্বাধীন বাংলা সংগ্রাম পরিষদের আ স ম আবদুর রব বিএনপির মার্কা ধানের শীষ নিয়ে আজ নির্বাচন করছেন। আজ কোথায় স্বাধীন বাংলা সংগ্রাম পরিষদ, কোথায় তার নীতিবোধ?।

বাণিজ্যমন্ত্রী আরও বলেন, ভোলায় দুইজন সন্ত্রাসী আছে। একজন মেজর হাফিজ, আরেকজন হাফিজ ইব্রাহিম। এতদিন এরা ভোলায় ছিল না; ভোলায় শান্তিপূর্ণ পরিবেশ ছিল। কিন্তু এরা ভোলায় আসার পর পরিবেশ উত্তপ্ত হয়ে গেছে।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মমিন টুলুর সভাপতিত্বে আলোচনা সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ভোলা সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন, ভোলা পৌর মেয়র জেলা যুবলীগের সভাপতি মোঃ মনিরুজ্জামান মনির ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম নকিব প্রমুখ।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য লিখুন............