মুজিবনগর স্মৃতি পদকে ভূষিত হলেন মোস্তফা

0
89
মুজিবনগর স্মৃতি পদকে ভূষিত হলেন মোস্তফা

শব্দপাতা ডেস্ক : মুজিবনগর স্মৃতি পদকে ভূষিত হলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের অন্যতম সদস্য মোঃ মোস্তফা হোসেন চৌধুরী। জয়বাংলা সাংস্কৃতিক পরিষদ মুজিবনগর দিবস উপলক্ষে গুনীজন সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে। ওই অনুষ্ঠানে সমাজসেবা ও রাজনৈতিক ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় বেশ কয়েকজনকে সংবর্ধনা প্রদান করে সংগঠনটি।

সমাজসেবা ও রাজনৈতিক ক্ষেত্রে অসামান্য ভূমিকা পালন করায় সংগঠনটি নারায়ণগঞ্জ জেলা থেকে জেলা পরিষদের সদস্য ও ফতুল্লা থানা আওয়ামী লীগের সাবেক শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ মোস্তফা হোসেন চৌধুরীকে মনোনীত করে। ২৮ মে ঢাকার বিজয় নগরস্থ হোটেল অরনেট মিলনায়তন হলে আনুষ্ঠানিকভাবে তার হাতে এ সম্মাননা পদক তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি জনপ্রশাসন প্রতিমন্ত্রী মোঃ ফরহাদ হোসেন এমপি।

পদক প্রাপ্তিতে উচ্ছ্বাস ও সংগঠনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং মহান আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করে তিনি বলেন, একটি ভাল কাজের স্বীকৃতি আরো একটি ভালো কাজের অনুপ্রেরণা জোগায়। আমি চেষ্টা করছি সমাজ ও মানুষের কল্যাণে কাজ করার। যতদিন আল্লাহ আমাকে বাঁচিয়ে রাখবেন ততদিন আমি যেনো নিঃস্বার্থভাবে মানুষের সেবায় কাজ করে যেতে পারি। এসময় তিনি সকলের নিকট দোয়া প্রার্থনা করেন।

উল্লেখ্য, নারায়ণগঞ্জ জেলা পরিষদের জনপ্রিয় সদস্য মোস্তফা হোসেন চোধুরী সমাজ ও রাজনৈতিক ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় মাদার তেরেসা পদকে ভূষিত হয়েছিলেন।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য লিখুন............