মুহিতকে বিদায় জানাতে এবার বিমানবন্দরে নেতাকর্মীদের ভিড়

মুহিতকে বিদায় জানাতে এবার বিমানবন্দরে নেতাকর্মীদের ভিড়

অনলাইন ডেস্ক : নির্বাচনের আগেই জানিয়েছিলেন এবার সংসদ পদে লড়বেন না তিনি। বলছি সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের কথা। মন্ত্রিত্ব ছাড়ার পর গত শুক্রবারই প্রথম সিলেটে ফিরেন সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। বিপিএল-এ নিজের দল সিলেট সিক্সার্সের খেলা দেখতে দুদিনের সফরে এসেছিলেন তিনি।

কিন্তু শুক্রবার তিনি আসার সময় তাকে রিসিভ করতে যাননি সিলেটের আওয়ামী লীগ এবং এর অঙ্গ-সংগঠনের কোন নেতাকর্মী। পরিবারের লোকজন তাকে রিসিভ করেন। বিষয়টি ফেসবুকে ছড়িয়ে পড়লে শুরু হয় তুমুল সমালোচনা। অনেকেই বিষয়টি নিয়ে নেতিবাচক মন্তব্যও করেন।

তবে, মুহিতের সিলেটের ফেরার বিষয়টি জানা না থাকায় কেউ রিসিভ করতে যাননি বলে জানিয়েছেন আওয়ামী লীগ নেতাকর্মীরা। এদিন রাতেই বাসায় তার সঙ্গে সাক্ষাৎ করেছেন দলের নেতকর্মীরা।

এরপর শনিবার রাতে যখন মুহিত ঢাকায় ফিরবেন তখন বিমানবন্দরে সকলেই উপস্থিত হন তাকে বিদায় জানাতে। জেলা ও মহানগর আওয়ামী লীগের শীর্ষ পর্যায়ের যে কজন নেতা সিলেটে ছিলেন সকলেই বিমানবন্দরে যান তাকে বিদায় জানাতে। ছিলেন অঙ্গ-সংগঠনের শীর্ষ নেতারাও।

বিমানবন্দরে এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আশফাক আহমদ, যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নিজাম উদ্দিন, সুজাত আলী রফিক, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিজিত চৌধুরী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহিউদ্দিন আহমদ সেলিম, মহানগর যুবলীগের আহ্বায়ক আলম খান মুক্তি, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এম রায়হান চৌধুরী প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন............