যশোরে কথিত বন্দুকযুদ্ধে নিহত ১

0
46
প্রতীকী ছবি

অনলাইন ডেস্কঃ যশোরে জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মো. সেলিম (৪২) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত ব্যক্তি ডাকাত বলে দাবি করেছে পুলিশ। সোমবার দিবাগত রাত তিনটার দিকে যশোর সদর উপজেলার দোগাছিয়া এলাকায় ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। নিহত সেলিম যশোর শহরের রায়পাড়া এলাকার জালাল উদ্দিন ওরফে কাদের শেখের ছেলে।

ডিবি পুলিশের দাবি, সেলিম আন্তজেলা ডাকাতদলের সদস্য ছিলেন। তাঁর বিরুদ্ধে যশোরের কোতয়ালী, চৌগাছা এবং চুয়াডাঙ্গার দামুড়হুদা থানায় ডাকাতি ও মাদকের মোট নয়টি মামলা রয়েছে। তাঁকে আটকের পর অস্ত্র উদ্ধারে গেলে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান জানান, গতকাল সোমবার রাতে যশোর সদর উপজেলার গোবিন্দপুর এলাকার একটি ভাড়া বাড়ি থেকে সেলিমকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে তিনি কয়েকটি ডাকাতির সঙ্গে জড়িত ও তাঁর হেফাজতে অস্ত্র থাকার কথা স্বীকার করেন। এরপর অস্ত্র উদ্ধারে রাত তিনটার দিকে তাঁকে নিয়ে সদর উপজেলার দোগাছিয়া গ্রামে গেলে সেলিমের সহযোগী একদল ডাকাত তাঁকে ছাড়িয়ে নেওয়ার জন্য পুলিশকে লক্ষ্য করে গুলি শুরু করে। পুলিশও ১০ রাউন্ড গুলি করে। এ সময় পালাতে গিয়ে সেলিম মাথায় গুলিবিদ্ধ হন। তাঁকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ সময় চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন।

যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক তারেক মোহাম্মদ শামস জানান, ভোর পৌনে চারটার দিকে পুলিশ গুলিবিদ্ধ একজনকে হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালে আনার আগেই তাঁর মৃত্যু হয়েছিল।

শব্দপাতা ডট কম/তুষার অপু/28-11-2018

আপনার মন্তব্য লিখুন............

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here