রাজশাহীকে সহজে হারাল কুমিল্লা

রাজশাহীকে সহজে হারাল কুমিল্লা

শব্দপাতা ডেস্ক : আগের ম্যাচে স্বল্প রানের লক্ষ্যে খেলতে নেমে খুলনার বিপক্ষে জয় পায় রাজশাহী কিংস। কিন্তু পরের ম্যাচেই আবার বড় ব্যবধানে হারল মিরাজের দল। শুক্রবার মিরপুরে শেরেবাংলা স্টেডিয়ামে দিনের দ্বিতীয় ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ৫ উইকেটের বড় ব্যবধানে হারিয়েছে মেহেদি-মুস্তাফিজের রাজশাহীকে।

প্রথমে ব্যাট করতে নেমে রাজশাহী মোটে ১২৭ রান তোলে। সাত বল বাকি থাকতে অলআউট হয়ে যায় তারা। শতরানের নিচে অলআউট হয়ে যাওয়ার শঙ্কায় ছিল রাজশাহী। পরে ইসুরু উদানা ৩২ রান করলে শতক পেরোয় দল। এছাড়া এ ম্যাচে ওপেনে নামা মেহেদি মিরাজ করেন ৩০ রান। কিন্তু অন্য ব্যাটসম্যানদের ব্যর্থতায় ভালো রান পায়নি তারা। রাজশাহীর হয়ে এ ম্যাচে আগের ম্যাচে ভালো করা মুমিনুল ব্যর্থ হন। সৌম্য-হাফিজরা রান পাননি এ ম্যাচেও। তবে উইকেটরক্ষক জাকির হোসেন পান ২৭ রান।

পরে লক্ষ্য তাড়া করতে নেমে ভালো শুরু করে কুমিল্লা। কুমিল্লার হয়ে এ ম্যাচে এভিন লুইসের সঙ্গে ওপেন করতে নামেন আনামুল হক। তিনে ব্যাট করেন তামিম। ওপেন করতে নেমে আনামুল ভালো করেন। তিনি ৩২ বলে ৪০ রান করেন। এছাড়া লুইস করেন ২৮ রান। তারা ওপেনিং জুটিতে পেয়ে যায় ৬৫ রান। ছোট লক্ষ্য সহজ হয়ে যায় কুমিল্লার। পরে অবশ্য কিছু দ্রুত উইকেট হারায় তারা। এরমধ্যে রান আউটে কাটা পড়েন আনামুল এবং মালিক।

আনামুল-লুইস ছাড়াও কুমিল্লার হয়ে তামিম ২১ রান করে ফিরে যান। পরে আফ্রিদি এবং ডওসন ম্যাচ জিতিয়ে ফেরেন। কুমিল্লার হয়ে এ ম্যাচে ১০ রানে ৩ উইকেট নেন আফ্রিদি। এছাড়া ডওসন, মোহাম্মদ সাইফউদ্দিন এবং আবু হায়দার দুটি করে উইকেট নেন। ম্যাচ সেরার পুরস্কার জেতেন আফ্রিদি। স্মিথ দেশে ফিরে যাওয়ায় এ ম্যাচে কুমিল্লার নেতৃত্ব ছিল ইমরুল কায়েসের ওপর।

আপনার মন্তব্য লিখুন............