রাজারহাটে রেল-নৌ যোগাযোগ ও পরিবেশ উন্নয়ন গণকমিটি গঠন

0
90
রাজারহাটে রেল-নৌ যোগাযোগ ও পরিবেশ উন্নয়ন গণকমিটি গঠন
নবনির্বাচিত সভাপতি মোঃ রফিকুল ইসলাম

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্রামের রাজারহাট উপজেলা শাখা রেল-নৌ যোগাযোগ ও পরিবেশ উন্নয়নে ২২ সদস্য বিশিষ্ট গণকমিটি গঠন করা হয়েছে। বুধবার রাত ৮টায় প্রেসক্লাব রাজারহাট কার্যালয়ে কুড়িগ্রাম জেলা শাখার রেল-নৌ যোগাযোগ ও পরিবেশ উন্নয়ন গণকমিটির প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ তাজুল হোসেন ও সদস্য সচিব অধ্যক্ষ হারুন-অর-রশীদ মিলন, কুড়িগ্রাম পৌর কমিটির সভাপতি মজিবর রহমান বাবু, জেলা আহবায়ক কমিটির সদস্য শামসুজ্জামান সুজা, সোহানুর রহমানের উপস্থিতিতে কমিটি গঠনের কার্যক্রম শুরু হয়।

সর্বসস্মতিক্রমে সভাপতি পদে প্রেসক্লাব রাজারহাট-এর সাধারণ সম্পাদক ও দৈনিক মানবজমিনের উপজেলা প্রতিনিধি মোঃ রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক পদে মোঃ তৌহিদুর রহমান এবং সাংগঠনিক সম্পাদক পদে শিক্ষক আসাদুজ্জামান এইম রতন নির্বাচিত হন।

কমিটির অন্যরা হলেন-সহ-সভাপতি নুরুল ইসলাম লালু, প্রভাষক সরকার চয়ন ডেভিড, যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক মোঃ এনামুল হক, শহীদুল ইসলাম বুলেট, কোষাধ্যক্ষ জাহানুর আলম সোহেল, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক প্রভাষক মোঃ এনামুল হক, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক স্কাউটস রাশেদুল ইসলাম, প্রচার সম্পাদক এ.এস লিমন, দপ্তর সম্পাদক মোঃ শফিকুর রহমান, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হাসানুজ জামান হিমেল, দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক লিটন আহমেদ।

সাধারণ সদস্য-সুমন কুমার রায়, এম. জাকির হোসেন, প্রভাষক আখতারুজ্জামান পলাশ, আব্দুল জব্বার রাজু, ইমতিয়াজ আহমেদ লাভলু, ফরহাদ হোসেন, বকুল। ওই কমিটির ৯ সদস্য বিশিষ্ট একটি উপদেষ্টা মন্ডলী পরিষদ গঠন করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন............

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here