রোহিঙ্গাদের সেবা দিয়ে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় চিকিৎসক নিহত

0
7
রোহিঙ্গাদের সেবা দিয়ে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় চিকিৎসক নিহত

অনলাইন ডেস্ক : গেল বছরই জান্নাতুন নাঈম শারমিনের সঙ্গে বন্দর নগরী চট্টগ্রামের চান্দগাঁও এলাকার মঞ্জুরুল হকের পুত্র ডা. জোবাইদুল হক ফাহাদ (৩৫)-এর আকদ সম্পন্ন হয়েছিল। কিছুদিন বাদেই তাদের বিয়ে হওয়ার কথা। নববধূকে ঘরে তুলে নেয়ার সব প্রস্তুতিও চলছি। কিন্তু একটি দুর্ঘটনা সব স্বপ্নকে দুঃস্বপ্নে পরিণত করলো।

শারমিন ও ফাহাদ দু’জনই চট্টগ্রাম মেডিকেলের শিক্ষার্থী ছিলেন। এর মধ্যে কনে ৩৯তম বিসিএসে ভাইভার জন্য মনোনীতও হয়েছেন। নতুন বছরে পরিকল্পনা হয়েছিল বিয়ের বাকি আনুষ্ঠানিকতা সম্পন্ন করা হবে।

কিন্তু গতকাল বুধবার রাত ১০টার দিকে রোহিঙ্গাদের সেবা দিয়ে ফেরার পথে চট্টগ্রাম-কক্সবাজার সড়কে দুর্ঘটনায় নিহত হন ডা. জোবাইদুল হক ফাহাদ (৩৫)। তিনি পবিত্র কুরআনের হাফেজ ছিলেন। তার বাড়ি হাটহাজারী উপজেলায়। তিনি নগরীর চান্দগাঁও এলাকায় থাকতেন।

জানা যায়, ফাহাদ মোটরসাইকেলে আসছিলেন। এসময় হানিফ পরিবহনের একটি বাস মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। পারিবারিক সূত্র জানায়, মধ্যপ্রাচ্য প্রবাসী মো. আজাদের বড় মেয়ে ডা. জান্নাতুন নাঈম শারমিন। মাসখানেক মধ্যে বিবাহোত্তর অনুষ্ঠান আয়োজনের মাধ্যমে বধূ ডা. শারমিনকে নিজের বাড়িতে তুলে নেওয়ার কথা ছিল ফাহাদের।

মেয়ের বিয়ে উপলক্ষে ডা. শারমিনের প্রবাসী বাবা আজাদ সম্প্রতি দেশেও এসেছিলেন। মাত্র একটি বছরের জন্য কাছে পাওয়া মনের মানুষটিকে এভাবে চিরদিনের জন্য হারাতে হবে তা কখনও কল্পনা করেনি চিকিৎসক শারমিন।

হবু স্বামীকে হারিয়ে শারমিনও এখন বাকরুদ্ধ। দুই পরিবারের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

আপনার মন্তব্য লিখুন............