শাকিবের ছবিতে কাজ করতে চান অনন্ত জলিল

0
5
শাকিবের ছবিতে কাজ করতে চান অনন্ত জলিল

অনলাইন ডেস্ক : সর্বশেষ ২০১৫ সালে দেখা গিয়েছিল রূপালী পর্দায়। বাংলা চলচ্চিত্রে ক্যারিয়ারের শুরুর পর মাত্র ছয়টি ছবিতে কাজ করেছেন তিনি। আর এই ছয়টি ছবি দিয়েই আলোচনার শীর্ষে রয়েছেন তিনি। তিনি বাংলাদেশে ওয়েলকামমোস্ট খ্যাত অভিনেতা অনন্ত জলিল।

দীর্ঘ বিরতির পর আবার তিনি অভিনয়ে ফিরছেন। এরই মধ্যে ‘দিন : দ্য ডে’ শিরোনামের ছবি নিয়ে কাজ শুরু করেছেন এই তারকা। নতুন এই ছবিটির শুটিং শুরু আগেই বেশ আলোচনায় চলে এসেছে। তার নতুন এই ছবিটিতে ঢাকাই ছবির কোন কোন অভিনেতাকে দেখা যেতে পারে তা নিয়ে চলছে তুমুল জল্পনা।

এ দিকে, তার নতুন ছবিতে ঢাকাই ছবির জনপ্রিয় তারকা শাকিব খানের সঙ্গে অনন্ত জলিল কাজ করবেন কী! আর শাকিব খানকে নিয়ে অনন্তর কাজ করার কোনো ইচ্ছা আছে কিনা?

উত্তরে অনন্ত বলেন, অবশ্যই ইচ্ছা আছে।

তিনি জানান, শাকিব খান চাইলে তার সঙ্গে কাজ করতে কোনো বাধা নেই আমার। শাকিব এখন নিজেও প্রযোজক। দেশের জনপ্রিয় নায়ক। তার নিজস্ব দর্শকও আছে।

শাকিব খান থেকে সে ধরনের কোনো প্রস্তাব আসলে তা সাদরে গ্রহণ করবেন জানিয়ে অনন্ত জলিল বলেন, শাকিব যদি মনে করে অনন্ত ভাইয়ের সঙ্গে মিলে ছবি বানাব তাতে তার সঙ্গে কাজ করতে কোনো আপত্তি নেই আমার।

দুজনের দ্বন্দ্বের যে গুঞ্জন রটেছিল সে বিষয়ে অনন্ত বলেন, জনপ্রিয়তা থাকলে অনেকেই পেছনে কথা বলে। এসব তথ্য সঠিক নয়। ব্যক্তিগতভাবে আমি শাকিবকে পছন্দ করি। ঢাকাই ফিল্ম ইন্ডাস্ট্রিটাকে যে শাকিব এতদিন ধরে আগলে রেখেছে এজন্য তাকে আমি বিশেষ ধন্যবাদ জানাই।

আপনার মন্তব্য লিখুন............