সংবাদ প্রকাশের জের ধরে ফতুল্লায় সাংবাদিক মাসুমকে প্রাণ নাশের হুমকী

0
202
সংবাদ প্রকাশের জের ধরে ফতুল্লায় সাংবাদিক মাসুমকে প্রাণ নাশের হুমকী

শব্দপাতা.কম ডেস্ক : সংবাদ প্রকাশের জের ধরে ফতুল্লা প্রেস ক্লাবের সাংস্কৃতিক সম্পাদক ও নিউজ পোর্টাল আমাদের নারায়ণগঞ্জ ডটকম নিয়াজ মোঃ মাসুমকে প্রাণ নাশের হুমকী দিয়েছে পোষ্ট অফিস রোড এলাকার বরিশাইল্যা টিপু, বরিশাইল্যা মিজান ও সোর্স মনির।

গত বুধবার দুপুরে পেশাগত দায়িত্ব পালন শেষে ফতুল্লা ইউনিয়ন পরিষদ থেকে রিকশা যোগে ফতুল্লা প্রেস ক্লাবের ফেরার পথে তার গতিরোধ করে এই হুমকী দেয়া হয়। এ ঘটনায় মাসুম ফতুল্লা প্রেস ক্লাবে সাধারন ডায়েরী দায়ের করছে। জিডি নং ৯৫৯।

জিডিতে উল্লেখ করেন, সম্প্রতি পোষ্ট অফিস রোড এলাকার দিপ্তি ডাইংয়ের মালিকের বিরুদ্ধে আমাদের অনলাইন নিউজ পোর্টাল আমাদের নারায়ণগঞ্জ ডটকমসহ স্থানীয় একাধিক পত্রিকায় সরকারী রাস্তা দখল এবং ডাইংয়ের বর্জ্য পানি নিয়ে ধারাবাহিক প্রতিবেদন প্রকাশ হয়।

গত বুধবার দুপুরে পেশাগত দায়িত্ব পালন শেষে রিকশা যোগে ফেরার পথে ফতুল্লা প্রেস ক্লাবের সাংস্কৃতিক সম্পাদক ও নিউজ পোর্টাল আমাদের নারায়ণগঞ্জ ডটকম নিয়াজ মোঃ মাসুমকে সংবাদ প্রকাশের জের ধরে বরিশাইল্যা টিপু, তার সহযোগী বরিশাইল্যা মিজান ও সোর্স মনিরসহ ৩/৪জন তার রিকশার গতি রোধ করে হাতের আঙ্গুল কেটে নেয়াসহ প্রাণ নাশের হুমকী দেয়। এ ঘটনায় মাসুম বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি সাধারন ডায়েরী দায়ের করেন।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য লিখুন............