সংসদে প্রধানমন্ত্রীর পেছনের আসনে মাশরাফি

0
5
সংসদে প্রধানমন্ত্রীর পেছনের আসনে মাশরাফি
ছবি : সংগৃহীত

অনলাইন ডেস্ক : সদ্য সমাপ্ত একাদশ সংসদ নির্বাচনে মনোনয়ন নেওয়া থেকে শুরু করে নির্বাচন পর্যন্ত সবাইকে ছাড়িয়ে আলোচনায় উঠে আসে বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার নাম। যাকে অধিনায়ক বলেই সবাই সম্বোধন করেন। গত ৩০ জানুয়ারি একাদশ সংসদ অধিবেশনের যাত্রা শুরু হলেও বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) খেলা থাকায় ওই দিন এবং গতকাল পর্যন্ত অধিবেশনে উপস্থিত হননি মাশরাফি।

তবে মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) অধিবেশনের চতুর্থ দিন বিকেল সাড়ে ৪টায় সংসদে আসেন মাশরাফি। এর কিছুক্ষণ আগেই অধিবেশন শুরু হয়।

গায়ে স্যুট-কোট পড়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে সংসদে আসেন মাশরাফি। এসেই সংসদ নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনার পেছনে ৭নং সারিতে নিজের আসনে বসেন মাশরাফি। বাংলাদেশ দলের অধিনায়ক বসার সঙ্গে সঙ্গে তার আশপাশের এমপিদের মধ্যে এক ধরনের কৌতূহল দেখা দেয়। সংসদের আর্দালিসহ অন্যান্য সংসদ সদস্যরাও কথা বলেন।

এদিকে মাশরাফি যখন সংসদ কক্ষে প্রবেশ করেন তখন মন্ত্রীদের জন্য নির্ধারিত প্রশ্নোত্তর চলছিল। তাও আবার যুব ক্রীড়া মন্ত্রণালয়ের প্রশ্নের উত্তর দিচ্ছিলেন প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

আপনার মন্তব্য লিখুন............