সবাইকে কাঁদাল স্যান্ডেল দিয়ে তোলা সেলফি!

সবাইকে কাঁদাল স্যান্ডেল দিয়ে তোলা সেলফি!
অন্তর্জালে ভাইরাল হওয়া স্থিরচিত্র। ছবি : সংগৃহীত

অনলাইন ডেস্ক : মুঠোফোন নয়, স্যান্ডেল দিয়ে সেলফি তুলছে কয়েকজন শিশু-এমন একটি স্থিরচিত্র অন্তর্জালে ছড়িয়ে পড়েছে। হৃদয় ভেঙেছে অনেকের। কেঁদে উঠেছে অনেকের মন।

হালে সেলফি বা নিজস্বী তোলার ব্যাপকতা সম্পর্কে সবাই ওয়াকিবহাল। অনেকেই বলে থাকেন, সামাজিক মাধ্যমে যেকোনো কিছুর জন্যই যে কেউ বিখ্যাত হতে পারেন। যেহেতু অন্তর্জালে দ্রুতই ছড়িয়ে পড়ে সবকিছু। হোক তা ছবি অথবা ভিডিও। তবে মাঝেমাঝে কিছু ছবি বা ভিডিও ছুঁয়ে দেয় সবার হৃদয়।

তেমনই একটি স্থিরচিত্র-মুঠোফোন নেই তো কী হয়েছে, পায়ের স্যান্ডেল দিয়েই সেলফি তোলার ভঙ্গি কয়েক শিশুর। তাদের মুখে কী আদুরে কী নিষ্পাপ হাসি-আর এই ছবিটি এখন অন্তর্জালে ভাইরাল। যদিও কোথাকার এই শিশুদল বা এই ভাইরাল ছবির আলোকচিত্রীই বা কে, তা জানা যায়নি।

ছবিটি অন্তর্জালে ঝড় তুলেছে। বলিউড তারকা থেকে শুরু করে অনেকেই ছবিটি সামাজিক যোগাযোগের বিভিন্ন মাধ্যমে শেয়ার দিচ্ছেন। জানাচ্ছেন তাঁদের হৃদয়ছোঁয়া অনুভূতি।

অভিনেতা বোমান ইরানি, টিভি প্রযোজক সিদ্ধার্থ বসু, চলচ্চিত্র প্রযোজক ও ফ্যাশন আলোকচিত্রী অতুল কাসবেকারসহ অনেকেই ছবিটি শেয়ার করেছেন।

একজন টুইটার ব্যবহারকারী ছবিটি শেয়ার দিয়ে লিখেছেন, ‘যখন জীবন তোমাকে দেবে একটি স্যান্ডেল, সেলফি তোলো।’

প্রযোজক অতুল কাসবেকার টুইটারে ছবিটি শেয়ার দিয়ে লিখেছেন, এই খুদেরা কোথায় থাকে বা এর ফটোগ্রাফারই বা কে; খোঁজ জানালে ভালোবেসে তাঁদের জন্য কিছু উপহার পাঠাবেন।

অবশ্য মেগাস্টার অমিতাভ বচ্চন মনে করছেন, ছবিটি ফটোশপ করা। অতুলের পোস্টের মন্তব্য-ঘরে অমিতাভ লিখেছেন, ‘যথাযথ সম্মান ও ক্ষমাপূর্বক জানাচ্ছি, আমার মনে হচ্ছে ছবিটি ফটোশপ করা। যে হাতটিতে চপ্পল ধরে আছে, সেটি একটু লক্ষ করুন, শরীরের আকৃতির তুলনায় সেটিতে কী পার্থক্য আর অপর হাতটিও!’

অনেকে অবশ্য এই ভাইরাল ছবিটিতে শিশুদের নিষ্পাপ হাসিই দেখছেন। সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস

আপনার মন্তব্য লিখুন............