সরকারি আমলাদের উদ্দেশ্যে যা বললেন শামীম ওসমান

0
28
সরকারি আমলাদের উদ্দেশ্যে যা বললেন শামীম ওসমান

অনলাইন ডেস্ক : নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, বর্তমান সমাজে ঘুষ একটি মারাত্মক ব্যাধিতে পরিণত হয়েছে। সমাজকে ঘুষমুক্ত করার দায়িত্ব আমাদের এবং আমরা এটা করব। সে যে-ই হোক না কেন কাউকে ছাড় দেয়া হবে না।

নারায়ণগঞ্জের সরকারি আমলাদের উদ্দেশে শামীম ওসমান বলেন, ‘কেউ যদি মনে করেন আপনারা জনগণের সেবক না, জনগণের শাসক-সেটা অন্য জায়গায় চিন্তা করবেন। পরিষ্কার বলতে চাই- নারায়ণগঞ্জে না, অন্যখানে গিয়ে করেন। আমাদের নারায়ণগঞ্জকে আমরাই সুন্দর করব।’

শনিবার বিকালে ফতুল্লার লামাপাড়া এলাকায় লিংক রোডের পাশে অবস্থিত নাসিম ওসমান মেমোরিয়াল পার্কের মাঠে কর্মিসভায় তিনি এসব কথা বলেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচন পরবর্তী সর্বস্তরের নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়ের উদ্দেশে শামীম ওসমান এ কর্মিসভার আহ্বান করেন।

সভায় আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের জেলা, থানা, ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীরা অংশ নেন।

সভায় শামীম ওসমান আধুনিক নারায়ণগঞ্জ গড়ে তোলার পরিকল্পনার কথা তুলে ধরে বলেন, ডিএনডি প্রকল্পকে ঢাকার চেয়েও আধুনিক এবং হাতিরঝিলের চেয়েও সুন্দর হিসেবে গড়ে তোলা হবে। এ ছাড়া রাস্তাঘাটের উন্নয়নসহ, জাতির জনক বঙ্গবন্ধুর নামে একটি আন্তর্জাতিক মানের বিশ্ববিদ্যালয়, শেখ রেহানার নামে একটি আধুনিক মেডিকেল কলেজ, শেখ রাসেলের নামে একটি রেসিডেন্সিয়াল মডেল স্কুল এবং শেখ হাসিনার নামে একটি আইটি হাইটেক বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার ব্যাপারে জাতীয় সংসদে প্রস্তাব করব।

নিজের ব্যক্তিগত অবস্থান প্রসঙ্গে তিনি বলেন, আমার কাছে মন্ত্রিত্ব বড় নয়, আমার নেত্রী শেখ হাসিনার একজন কর্মী হিসেবেই থাকতে চাই।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য লিখুন............