সাংবাদিক কাজী আনিসুল হক হীরা’র শিশুকন্যা আনহা চলে গেলেন না ফেরার দেশে

0
244
সাংবাদিক কাজী আনিসুল হক হীরা'র শিশুকন্যা আনহা চলে গেলেন না ফেরার দেশে

নিজস্ব সংবাদদাতা : সাংবাদিক, কবি ও সংগঠক কাজী আনিসুল হক হীরার শিশুকন্যা ইসরাত জাহান আনহা (৪) বৃহস্পতিবার সকাল ১০টার দিকে ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহি……..ইলাহি রাজিউন)।

পারিবারিক সূত্রে জানা যায়, কিডনি জনিত কারণে বৃহস্পতিবার সকাল ১০টার দিকে হাসপাতালে নেওয়ার সময় তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে পিতা-মাতা ও ১ ভাই এবং ১ বোনসহ বহু আত্মীয়স্বজন রেখে যান। বৃহস্পতিবার বাদ মাগরিব দেওভোগ মাদ্রাসা মসজিদের কবরস্থানে তাকে শায়িত করা হয়। এসময় স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ মরহুমার জানাযায় শরীক হন। এছাড়াও সারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের সদস্য সুমাইয়া আক্তার সেতুর ভাতিজি ইসরাত জাহান আনহা।

সাংবাদিক, কবি ও সংগঠক কাজী আনিসুল হক হীরার শিশুকন্যা ইসরাত জাহান আনহা’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের নেতৃবৃন্দ। বৃহস্পতিবার রাতে ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের এক বিবৃতিতে সভাপতি রণজিৎ মোদক, সাধারণ সম্পাদক কাজী আনিসুর রহমান, যুগ্ম সম্পাদক এ আর কুতুবে আলম, কোষাধ্যক্ষ নজরুল ইসলাম সুজন, কার্যকরী সদস্য এম এ সুমন, সদস্য রাকিব চৌধুরী শিশিরসহ অন্যান্য সদস্যরা গভীর শোক প্রকাশ করেন। মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোক সন্তুপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য লিখুন............