সাপাহার জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে পুরস্কার বিতরণ

0
373
সাপাহার জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে পুরস্কার বিতরণ

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর সাপাহারে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

২৮ জুলাই শনিবার সকাল ১১ টার সময় উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিস কক্ষে, উপজেলা প্রশাসন ও মৎস্য অধিদপ্তরের উদ্যোগে পুরস্কার বিতরন ও সমাপনী অনুষ্ঠানে মৎস্য অফিসার মনিরুজ্জামান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে ‘স্বয়ংসম্পূর্ণ মাছের দেশ-বঙ্গবন্ধুর বাংলাদেশ’ ও মাছে ভাতে বাঙ্গালী, এই স্লোগাণ কে সামনে রেখে নওগাঁর সাপাহার হতে এর উৎপত্তি বা যাত্রা শুরু হওয়ার উপর আশাবাদ ব্যক্ত করে বক্তব্য রাখেন, সাপাহার উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও)-ভারপ্রাপ্ত, ভূমি কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট জনাব সবুর আলী।

অন্যান্যর মধ্যে সমাজ সেবা কর্মকর্তা রেজওয়ানুল হক, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাজ্জাত হোসেন, প্রেসক্লাব সভাপতি জাহাঙ্গীর আলম, সাপাহার রিপোর্টার্স ফোরামের সভাপতি সাংবাদিক হাফিজুল হক, মৎস্য অফিসের ক্ষেত্র সহকারী মিথুন চন্দ্র দেবনাথ প্রমুখ উপস্থিত ছিলেন।

সমাপনী অনুষ্ঠান শেষে মৎস্য চাষে বিশেষ ভুমিকা অর্জন করায় উপজেলার মানিকুড়া গ্রামের সাবিত্রী রানী, ভিওউল গ্রামের নুরুজ্জামান ও জবই বিলের সভাপতি করমুডাংঙ্গার বকুল কে পুরস্কৃত করা হয়।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য লিখুন............