সুনামগঞ্জ-৫ আসনের এমপির নামে সরকারি টাকায় ৭টি শিক্ষা প্রতিষ্ঠান

0
81
সুনামগঞ্জ-৫ আসনের এমপির নামে সরকারি টাকায় ৭টি শিক্ষা প্রতিষ্ঠান

দোয়ারাবাজার প্রতিনিধি : সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, সুনামগঞ্জ-৫ আসনের সাংসদ সদস্য মহিবুর রহমান মানিক সরকারি টাকায় নিজের নামে ৭টি শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তুলেছেন। উপজেলা প্রশাসন ও স্থানীয় সূত্র জানায়, আওয়ামী লীগের নেতৃত্বাধীন মহাজোট সরকার ক্ষমতায় আসার পর

মুহিবুর রহমান মানিক নিজ নামে দোয়ারাবাজার উপজেলায় মুহিবুর রহমান মানিক সোনালী নূর উচ্চ বিদ্যালয়, সমুজ আলী উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে ২টি, বোগলা রোছমত আলী রাম সুন্দর স্কুল এন্ড কলেজ, মিতালী উচ্চ বিদ্যালয়, মুহিবুর রহমান মানিক বালিকা উচ্চ বিদ্যালয়, মিতালি উচ্চ বিদ্যালয়, বড়খাল উচ্চ বিদ্যালয় ও কলেজে নিজ নাম করণ করেছেন।

জানা গেছে, আওয়ামী লীগের পোড় খাওয়া নেতাকর্মীদের অবমূল্যায়ন, বিএনপি-জামায়াতের নেতাকর্মীদের আওয়ামী লীগে পুনর্বাসন, স্বাধীনতা বিরোধী ব্যক্তির সন্তানকে দলীয় মনোনয়ন দেওয়ার চেষ্টা করেছেন।

অভিযোগে এখন মারাত্মক ভাবমূর্তি সংকটে আছেন এমপি মানিক। টানা ৯ বছরে তাঁর বৈষয়িক উন্নতিতে বিস্মিত দলের স্থানীয় নেতাকর্মীরাও।সাংসদ সদস্য মহিবুর রহমান মানিকের বিরুদ্ধে সরকারি অর্থ অপচয়ের অভিযোগ উঠেছে।

তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মী ও জনপ্রতিনিধিদের অভিযোগ, সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক বঙ্গবন্ধু নামে ভবন নির্মান না করে। নিজের নামে ভবন নির্মান করছেন। তিনি শেখ হাসিনা, শেখ রাসেল, শেখ কামাল, শেখ জামাল, মুক্তিযোদ্ধা ,শেখ ফজিলাতুন নেছা মুজিবের নামে ভবন নির্মান করতে অনীহা প্রকাশ করেছেন। তিনি জাতির পিতা বঙ্গবন্ধুর পরিবারের জন্য কি করেছেন।

আওয়ামীলীগের কর্মীদের অবমূল্যায়ন করে। বিএনপি, জামাত থেকে আশা হাইব্রিড আমদানিকারকদের। বিভিন্ন সুযোগ-সুবিধা দিয়ে আসছে, এমন কি শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি করে লুটপাট করার সুযোগ করে দিচ্ছে। বর্তমান সংসদ সদস্য মুহিবুর রহমান মানিককে ছাতক দোয়ারাবাসী প্রত্যাখান করেছে।

মহিবুর রহমান মানিকের বিরুদ্ধে তৃণমূল আওয়ামী লীগের অভিযোগ কেউ মানিকের বিরুদ্ধে কথা বললে তাঁর বিরুদ্ধে মিথ্যা মামলা-হামলা দিয়ে হয়রানি করা হয়। বিএনপি-জামায়াত আমলেও আওয়ামী লীগের নেতাকর্মীদের এতটা হেনস্তা হতে হয়নি, যতটা হতে হয়েছে দলীয় সংসদ সদস্য মুহিবুর রহমান মানিকের সময়।

তাঁর ভয়ে নেতাকর্মীরা অন্যায়ের বিরুদ্ধে এত দিন চুপ করে ছিল। এখন নৌকাকে বিজয়ী করতে আওয়ামী লীগের প্রার্থী পরিবর্তনের দাবিতে মনোনয়ন প্রত্যাশী শামীম আহমদ চৌধুরী উপর তাঁরা আস্থা খুঁজে পেয়েছে। তারা মনে করে, সুনামগঞ্জ-৫ আসনটিতে নৌকার বিজয় ধরে রাখতে হলে মহিবুর রহমান মানিকের বিকল্প প্রার্থী খুঁজে নিতে হবে।

আপনার মন্তব্য লিখুন............

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here