স্ত্রীর হুমকির মুখে ক্লোজআপ তারকা রাজীব!

0
3
স্ত্রীর হুমকির মুখে ক্লোজআপ তারকা রাজীব!

অনলাইন ডেস্ক : এখন স্টেজ শোয়ের মৌসুম। সংগীত শিল্পীরা প্রায় সকলেই ব্যস্ত রয়েছেন স্টেজ শো নিয়ে, সেইসাথে টিভি শো-তো থাকছেই। তেমনি বর্তমান সময়ে খুবই ব্যস্ত দিন পার করছেন প্রথমবারের মত ২০০৫ সালে অনুষ্ঠিত হওয়া ক্লোজআপ ওয়ানের রানার্স আপ রাজীব। কিন্তু এই সংগীত তারকা পড়েছেন হুমকির মুখে। তার স্ত্রী শারমিন জাহান তাকে হুমকি দিয়েছেন যে তার জন্য বাসার দরজা একেবারে বন্ধ, বাসায় ঢুকতে দেওয়া হবে না। না!

একজন ভালো গায়কের পাশাপাশি রাজীব একজন ভালো খেলোয়াড়ও। ব্যাডমিন্টন, ভলিবল, হ্যান্ডবল খেলা দেখলে সে যেন খেলার লোভ সামলাতে পারে না। এছাড়াও সে বিভিন্ন টুর্নামেন্টেও খেলে নিয়মিত। খেলায় বিজয়ী না হয়ে ঘরে ফিরলে বাসার দরজা বন্ধ এমনটাই জানালেন রাজীব।

এই বিষয়ে রাজীব বলেন, এখন তো আমার স্টেজ শোয়ের সময়। শো করছি নিয়মিত। এরই মধ্যে এফডিসিতে তারকাদের নিয়ে একটা ব্যাডমিন্টন টুর্নামেন্ট আয়োজন করেছেন নূর ক্রিয়েশনস। সেখানে আমি খেলছি। আমার স্ত্রীকে বলেছিলাম আমার খেলা দেখতে আসার জন্য। তখন সে আমাকে বলে যে ‘আমি নাকি সারা বছরই খেলি! সে আমার এই ম্যাচ দেখতে আসবে না। যদি ফাইনালে উঠতে পারি তবে সে আমার খেলা দেখতে আসবে আর যদি চ্যাম্পিয়ন না হই তাহলে আমাকে বাসায় ঢুকতে দিবে না। এই বলে আমাকে হুমকি দিয়েছে।’

তিনি আরও বলেন, আগে তো ঘর তারপরে পর। আগে নিজের ঘর সামলাতে হবে। দিন শেষে তো আমাকে ঘরেই ফিরতে হবে। সুতরাং আমাকে খেলা জিততেই হবে; না হলে তো ঘরেই ঢুকতে পারবো না।

মজার ছলেই কথাগুলো বললেন রাজীব। তিনি বলেন, আমি ভীষণ খেলা পাগল একটা ছেলে। খেলা পেলে আমার আর কিছু লাগে না। খেলার প্রতি প্রচণ্ড নেশা আমার। খেলা নিয়ে এত পাগল দেখে আমার স্ত্রী এমন কথাগুলো বলেছে।

প্রসঙ্গত, গত ২৬ জানুয়ারি থেকে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) তারকাদের নিয়ে শুরু হয়েছে সেলিব্রিটি ব্যাডমিন্টন লীগ (সিবিএল)। নূর ক্রিয়েশনসের আয়োজনে এখানে খেলায় অংশ নিয়েছেন অনেক তারকা। আজকের ম্যাচে খেলবেন সংগীত পরিচালক শওকত আলী ইমন, ক্লোজআপ ওয়ান কণ্ঠশিল্পী রাজীব, চিত্রনায়ক নিরব, ডন, জয় চৌধুরী, সাঞ্জু জন, কণ্ঠশিল্পী আসিফ আকবর, আতিক বাবু ও ক্লোজআপ ওয়ানের কণ্ঠশিল্পী লিজা। আগামী রবিবার (৩ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত হবে এই টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ।

আপনার মন্তব্য লিখুন............