স্রোতের মতো টাকা ঢালাই এবার কাল হল পিএসজির

স্পোর্টস ডেস্ক : তারকায় ঠাসা প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। কাতারের ধনকুবের নাসের আল খেলাইফি অঢেল অর্থ ঢেলেছেন। টাকার বড়শিতে বিঁধে এনেছেন নেইমার, এমবাপ্পের মতো উদীয়মান তারকাদের। তবে স্রোতের মতো টাকা ঢালাই এবার কাল হল পিএসজির।

উয়েফার ফেয়ার প্লে নিয়মের খাড়ায় পড়েছে পার্সিয়ানরা। আর এজন্য ১৫৩ বিলিয়ন ব্রিটিশ পাউন্ড জরিমানাও গুনতে হবে তাদের। সব অর্থই জমা দিতে হবে ইউরোপীয় ফুটবল নিয়ন্ত্রক সংস্থার (উয়েফা) তহবিলে এবং তা অপরিহার্য। কোনোভাবে তা ফাঁকি দেয়ার সুযোগ নেই।

এই বিপদের মূলেও আছেন নেইমার-এমবাপ্পে। গেল বছরের মাঝামাঝিতে বিশ্বরেকর্ড ১৯৮ মিলিয়ন ব্রিটিশ পাউন্ডে বার্সেলোনা থেকে নেইমারকে এবং ১৬৬ মিলিয়ন ব্রিটিশ পাউন্ডে মোনাকো থেকে এমবাপ্পেকে দলে ভেড়ায় পিএসজি। পরে উয়েফা জানায়, এতে ফিন্যান্সিয়াল ফেয়ার প্লের নিয়ম লঙ্ঘন করেছে পিএসজি।

যে দুই তারকাকে দলে টানতে বিপদে পড়তে হয়েছে পিএসজিকে এখন তাদের বিক্রি করেই সেই বিপদ থেকে রক্ষা পেতে চাইছে দলটি, এমনটাই খবর ফক্স স্পোর্টসের।

বিশাল অর্থের জরিমানা পরিশোধে নাকি নেইমার অথবা এমবাপ্পেকে বিক্রি করে দেয়ার সিদ্ধান্ত নিয়েছে ফ্রেঞ্চ লিগ ওয়ান চ্যাম্পিয়নরা। আসন্ন জানুয়ারিতে দলবদল মৌসুমেই দুই প্রাণভোমরার একজনকে ছাড়তে হচ্ছে তাদের।

আপনার মন্তব্য লিখুন............