হঠাৎ ঢাকায় আইসিসির সভাপতি

হঠাৎ ঢাকায় আইসিসির সভাপতি

অনলাইন ডেস্ক : ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) চেয়ারম্যান শশাঙ্ক মনোহর তিন দিনের সফরে বাংলাদেশে এসেছেন। এই সফরের সূচিতে আগামীকাল (বৃহস্পতিবার) প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবেন তিনি। এদিকে বুধবার ৬ ফেব্রুয়ারি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এক বিজ্ঞপ্তির মাধ্যমে নিশ্চিত করেছে বিষয়টি।

এদিকে এক সূচি অনুযায়ী, বিসিবি সভাপতি নাজমুল হাসানের আমন্ত্রণে বাংলাদেশ সফরে ব্যস্ত সময় পার করবেন শশাঙ্ক মনোহর। ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সাবেক সভাপতিকে সংবর্ধনাও দেবে বিসিবি। বুধবার বিকেলে ঢাকায় পৌঁছানো শশাঙ্ক মনোহরকে স্বাগত জানান বিসিবি প্রধান নাজমুল হাসান। তার সঙ্গে উপস্থিত ছিলেন সহ-সভাপতি মাহবুবুল আনাম, বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিক ও প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী।

এদিকে বুধবার বিশ্রামে থাকলেও বৃহস্পতিবার সকাল থেকে ব্যস্ততায় সময় কাটবে আইসিসি চেয়ারম্যানের। সকালে জাতির শ্রেষ্ঠ সন্তান শহীদ মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা জানাতে সাভার স্মৃতিসৌধে যাবেন শশাঙ্ক মনোহর। সেখানে ফুল দিয়ে বীর শহীদদের শ্রদ্ধা জানাবেন তিনি। তার সঙ্গে বিসিবি সভাপতিও থাকবেন।

এরপর স্মৃতিসৌধ থেকে ফিরে বিকেলে জাতীয় সংসদ ভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবেন শশাঙ্ক মনোহর। এরপর সন্ধ্যা সাড়ে ৭টায় রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে তাকে সংবর্ধনা দেবে বিসিবি।

এরপর শুক্রবার ফিরতি বিমানে চড়ার আগে মাঠে বসে বিপিএল ষষ্ঠ আসরের ফাইনাল দেখবেন আইসিসি চেয়ারম্যান। তার আগে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু শেখ মুজিব স্মৃতি জাদুঘর পরিদর্শন করার কথা শশাঙ্ক মনোহরের।

আপনার মন্তব্য লিখুন............