৩৭০০ সালে হবে মহাযুদ্ধ, ভবিষ্যৎ ঘুরে এসে জানালেন যুবক!

0
87
৩৭০০ সালে হবে মহাযুদ্ধ, ভবিষ্যৎ ঘুরে এসে জানালেন যুবক!

নিজস্ব সংবাদদাতা : কল্পবিজ্ঞানের ভক্তদের কাছে ‘টার্মিনেটর’ সিরিজের আবেদন আজও অটুট। কিন্তু ওই সিরিজের কাহিনি কি নিছক গল্পগাছা? নাকি সত্যিই তেমনটা ঘটবে ভবিষ্যতে? মাইক নামের এক যুবকের কথা মানলে, সত্যি সত্যি তেমনটাই ঘটবে। যুদ্ধে লিপ্ত হবে মানুষ ও রোবটেরা। ওই যুবকের দাবি, ভবিষ্যতের পৃথিবী থেকে ঘুরে এসেছেন তিনি। এক-দু’শো বছর নয়, একেবারে ৩৭০০ সাল থেকে। সেখানে গিয়ে তিনি প্রত্যক্ষ করেছিলেন ওই লড়াই। নিজেও তিনি একটি রোবটকে মেরেছেন ও সেই রোবটের শরীরের টুকরো নিয়ে ফিরে এসেছেন বর্তমান সময়ে।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম ‘মিরর’-এ প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, মাইকের দাবি, তিনি এক বার বা দু’বার নয়, আঠেরো বার ঘুরে এসেছেন ৩৭০০ সাল থেকে। ‘অ্যাপেক্স টিভি’ নামের এক ইউটিউব চ্যানেল প্রকাশিত হয়েছে ওই যুবকের সাক্ষাৎকারের ভিডিও। সেই সাক্ষাৎকারে তিনি যা বলেছেন তা শুনলে মনে পড়ে যায় হলিউডের কল্পবিজ্ঞান ছবির কথা।

মাইক জানিয়েছেন, ৩৭০০ সালে ওই যুদ্ধ শুরু হবে মানুষ ও যন্ত্রের মধ্যে। এমনকী, তারিখও বলে দিয়েছেন তিনি। ৩৭০০ সালের ২০ সেপ্টেম্বর ওই মহাযুদ্ধ শুরু হবে বলে জানান তিনি।

ফ্রান্সে জন্ম হলেও মাইক ১৪ বছর বয়সে কানাডায় চলে আসেন। আঠেরো বছর বয়সে তিনি যুক্ত হন ‘ন্যাশনাল সিকিওর ল্যাবরেটরি অফ কানাডা’ নামের এক সংস্থায়। মাইকের দাবি, ওই সংস্থার কাজ নানা গোপন মিশন চালানো। মাইকের দাবি, ওই সংস্থার উদ্যোগে টাইম মেশিনে চাপিয়ে একাধিক মানুষকে অতীতে পাঠানো হয়েছে। সে ভাবেই তিনিও গিয়েছেন। আর দেখেছেন ওই ভয়ঙ্কর ভবিষ্যৎ।

সেই কবে এইচ জি ওয়েলস ‘টাইম মেশিন’ কাহিনিতে শুনিয়েছিলেন ভবিষ্যতের কথা। এই ধরনের কাহিনি নিয়ে ছবি ও সাহিত্যে বহু কাজ হয়েছে। কিন্তু সেগুলি নিছকই গল্পকথা। কিন্তু সত্যি সত্যি ভবিষ্যৎ থেকে ঘুরে আসার দাবি মাইকের মতোই অনেকে করেছেন। স্বাভাবিক ভাবেই এই সব কথাকে ‘আজগুবি’ বলে উড়িয়ে দিলেও সোশ্যাল মিডিয়ায় এমন ঘটনার সাক্ষী হতে নেটিজেনদের যে বেজায় পছন্দ তাতে সন্দেহ নেই। ইউটিউবে ওই ভিডিও দেখে ফেলেছেন ২ লক্ষ ২৮ হাজার জন।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য লিখুন............