৭২ বছর বয়সী বাংলাদেশি বডিবিল্ডার (ভিডিও)

0
5
৭২ বছর বয়সী বাংলাদেশি বডিবিল্ডার (ভিডিও)
এ কে এম মাতলুবুল হক টিপু। ছবি : সংগৃহীত

অনলাইন ডেস্ক : নাম এ কে এম মাতলুবুল হক টিপু। বর্তমানে তার বয়স ৭২ বছর। এর আগে তিনি ছিলেন সরকারি কর্মকর্তা। তাছাড়া জেলা প্রশাসক হিসেবে উচ্চ মাধ্যমিক ও মাধ্যমিক শিক্ষা বোর্ডে কর্মরত ছিলেন। বর্তমানে তিনি অবসরে আছেন। তাছাড়া তিনি একজন মুক্তিযোদ্ধাও।

কিন্তু এই ব্যক্তির এখন বড় পরিচয় হলো তিনি একজন বডিবিল্ডার। এদিকে এই বয়সেও তিনি শরীরের বেশ যত্ন নেন। নিয়মিতই যান ব্যয়ামাগারে। এদিকে ব্যয়ামাগারে ওই বৃদ্ধের শরীর চর্চার কয়েকটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়েছেন তারই ছেলে মীম রাফিউল হক। যা ইতিমধ্যে ভাইরাল হয়ে গেছে।

এদিকে ওই ভিডিওতে দেখলেই বুঝতে পারা যায় ৭২ বছর বয়সেও তিনি শরীরের প্রতি কেমন যত্নবান। বৃদ্ধের এমন ভিডিও চোখে পড়া মাত্রই চোখ আটতে যাচ্ছে সবার। তাছাড়া ভিডিওতে আরও দেখা যায়, শরীর চর্চায় বেশ মনোযোগী মাতলুবুল হক টিপু।

শরীর চর্চার প্রতিটি স্টেপ দিচ্ছেন খুব নিখুঁতভাবে। এদিকে বাংলাদেশের জিমনেশিয়াম গুলোতে তরুণ যুবকদের বেশ যাওয়া আসা থাকলে বয়স্ক মানুষদের কখনো দেখা যায়না। এমন প্রেক্ষাপটে ব্যায়ামাগারে গিয়ে মাতলুবুল হক টিপুর শরীর চর্চাকে সবাই একটু আলাদাভাবেই দেখছেন।

If possible share the video to encourage young generation. 72 years Old Bangladeshi Bodybuilder and Freedom FighterA.K.M Matlubul Hoq TipuRetired Deputy controller, Board of Intermediate and Secondary Education, Rajshahi Date Of Birth 01.02.1947Started Exercise 1963 at the age of 16Bodybuilding Experience 56 yearsDedicated to keep people fit

Posted by Meem Rafiul Hoq on Monday, January 28, 2019

আপনার মন্তব্য লিখুন............